বাবা হচ্ছেন সলমান খান!

0
65

দ্য পিপল ডেস্কঃ সিঙ্গল ফাদার হতে চান বলিউড স্টার সলমান খান। বাচ্চার বাবা হতে চান তবে চান না বাচ্চার মাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই বললেন ‘সল্লু ভাই’।

মা ছাড়া বাচ্চাকে সামলানোটা কঠিন এটা সবাই মানে। যদিও এই কথাকে মানতে নারাজ ‘পাণ্ডে জি’। তাঁর বাচ্চাকে দেখভাল করার জন্য বহু লোক রয়েছে।

 বলিউড জগতের সবচেয়ে এলিজিবল ব্যাচেলার তকমা পকেতে পুরে নিয়েছেন সলমান খান । ৫৩ বছর বয়সেও তাই বিয়ে নিয়ে তাঁকে প্রশ্ন করলে বারবারই এড়িয়ে যান। তারপর আচমকাই সলমানের গলায় শোনা যায় পিতা হওয়ার কথা ।

সল্লু ভাইয়ের পিতা হওয়ার আকাঙ্ক্ষার কথা শুনে অনেকেই মনে করছেন যে, সলমান খান অবশেষে হয়তো বিয়ে করবেন । যদিও বিয়ের কথা নাকচ করেছেন তিনি।

সলমন তাঁর পিতৃত্বে আশা পূরণের জন্য হয়তো দত্তক নিতে পারেন বা সারোগেসি পদ্ধতিকে অবলম্বন করতে পারেন। এমন কথা শোনা যাচ্ছে বলি টাউনের আনাচে কানাচে । এর আগে শাহরুখ খান আব্রাম এবং আমির আজাদকে দত্তক নিয়েছেন ।

তবে শিশু তো তার মা-কে চাইবেই । এই প্রশ্নের উত্তরে সলমান খান বলেন, শিশুর দেখভালের কোনও ত্রুটি থাকবে না । সল্লুর সন্তানের সব খেয়াল রাখার জন্য একটা গ্রামের সমান লোকজন রয়েছে বলে জানান দেশের দ্য মোস্ট এলিজিবল ব্যাচেলর ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here