দ্য পিপল ডেস্কঃ চিদম্বরমের গ্রেফতারি নিয়ে সারা দেশে রাজনৈতিক উত্তাপ ক্রমাগত চড়ছে। কয়েকদিন ধরেই চিদম্বরমকে নিয়ে সিবিআই ও ইডি-র দড়ি টানাটানি চলছে। বাড়ি থেকে গ্রেফতারির পর সিবিআই-এর সদর দফতরে বসিয়ে চলে রাতভর জেরা।

ক্লান্ত, বিধ্বস্ত চিদম্বরমের পাশে আছে কংগ্রেস, এ বার্তা আগেই দিয়েছেন প্রিয়ঙ্কা গান্ধি থেকে রাহুল গান্ধি সহ অন্যন্য নেতৃত্ব। কংগ্রেসের দাবি, রাজনৈতিক চক্রান্ত করে ফাঁসানো হয়েছে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে। সুর চড়িয়েছেন মমতাও। পাশে রয়েছে অ-বিজেপি দলগুলিও।

এ নিয়ে লোকসভায় কংগ্রেসের পরিষদীয় দলনেতা অধীর রঞ্জন চৌধুরি আক্রমণের সুর চড়িয়ে বিজেপিকে একহাত নিয়েছেন। তিনি বলেন, চিদম্বরম দেশ ছেড়ে পালিয়ে যাননি। এই সরকার প্রতিশোধের রাজনীতি করছে।

রাজ্যসভায় ৩৭০ ধারা নিয়ে চিদম্বর যেভাবে মোদি সরকারকে আক্রমণ করেছিলেন তার মোকাবিলা করতে না পেরেই তাঁকে গ্রেফতার করা হয়েছে, বলে মত অধীরের।

তিনি বলেন, এ আন্দোলন চলবে। সংসদের ভিতরে ও বাইরে আন্দোলন চলতেই থাকবে। দেশজুড়ে বিজেপি সরকারের কার্যকলাপ মানুষের কাছে তুলে ধরব। যাঁরা বিপুল জন সমর্থমন পেয়েছেন তাঁদের এমন প্রতিহিংসাপরায়ণ ছবি দেখলে দেশের মানুষ ভয় পাবেন। আইন আইনের পথে চলবে। চিদম্বরমের ইসুতে আমরা এক ইঞ্চি জমিও ছেড়ে দেব না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here