দ্য পিপল ডেস্কঃ মোহনবাগানের পর এবার ইস্টবেঙ্গলকেও হারাল পিয়ারলেস। লাল হলুদ ব্রিগেডকে ১-০ গোলে হারিয়ে লিগ টেবিলে শীর্ষে উঠে এল ক্রোমারা।

এদিনও লাল হলুদের দুই গোল স্কোরার কোলাডো ও বিদ্যাসাগরকে বাইরে রেখেই প্রথম একাদশ নামিয়েছেন স্প্যানিশ কোচ আলেজান্দ্রো। ম্যাচের প্রথমার্ধ থেকেই পিয়ারলেসের বক্সে আক্রমন শানাচ্ছিল লাল হলুদের স্ট্রাইকাররা। একদিক থেকে যেমন রোনাল্ডো, ব্রেন্ডনরা বারবার আক্রমনেও এসে গোলের মুখ খুলতে পারেননি।

অন্যদিকে, ক্রোমারাও কাউন্টার অ্যাটাক এনেছিল। কিন্তু লাল হলুদ গোলরক্ষক মাওয়াইয়াকে টপকাতে ব্যর্থ হয়েছিল। কাদা মাঠে ক্রমশ নাজেহাল হয়ে পড়ছেন দুই দলের খেলোয়াড়রা। প্রথমার্ধ শেষ হয় ০-০ গোলে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচ জয়ের জন্য ঝাঁপিয়ে পড়ে পিয়ারলেস। প্রথমেই লাল হলুদের বক্সে আক্রমন শুরু করেন ক্রোমা। কিন্তু খাতা খুলতে ৫৮ মিনিটে বিদ্যাসাগর সিংকে নামান আলেজান্দ্রো। তার ৪ মিনিটের মাথায় মার্কোসের পরিবর্তে মাঠে নামেন লাল হলুদের প্রান ভোমরা কোলাডো।

লাল হলুদ যে আক্রমন বাড়াবে সেটা আঁচ করে আগে থেকেই আক্রমনের ধাঁচ দ্বিগুন বাড়ায় ক্রোমারা। সেই আক্রমনকে রুখতে গিয়েই বক্সের মধ্যে পেনাল্টি দিয়ে বসেন ডিফেন্ডার গুরপ্রীত সিং। সেই পেনাল্টি থেকেই গোল করে দলকে এগিয়ে দেন ক্রোমা। পরে বহুবার আক্রমন করলেও খাতা খুলতে পারেনি ইস্টবেঙ্গল। শেষের দিকে দুবার সহজ সুযোগ মিস করেছেন ব্রেন্ডন।

এদিনের ম্যাচ হেরে অনেকটাই ব্যাকফুটে চলে যায় লাল হলুদ ব্রিগেড। লিগ টেবিলে ৬ টি ম্যাচে ৪ পয়েন্ট ইস্টবেঙ্গলের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here