দ্য পিপল ডেস্কঃ পুজোর পরেই কলকাতা শহরের বুকে বসবে ২০২০ ফিফা কোয়ালিফাই পর্বের ভারত-বাংলাদেশ ম্যাচ। এই ম্যাচটি জিতলেই বিশ্বকাপ কোয়লিফাই পর্বের একধাপ এগিয়ে যাবে ব্লু টাইগার্সরা। এই ম্যাচে নামার আগেই বড় ধাক্কা ভারতীয় শিবিরে। চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন রাহুল ভেকে। গুয়াহাটিতে হওয়া প্রি প্র্যাকটিস ক্যাম্প থেকে বাদ দেওয়া হয়েছে তাঁর নাম।  

 শেষ ম্যাচে এশিয়া চ্যাম্পিয়ন কাতারের বিরুদ্ধে ঐতিহাসিক ম্যাচে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেছিলেন রাহুল। ডিফেন্স লাইনে প্রাচীরের মতো দাঁড়িয়ে ছিলেন তিনি। তবে বাংলাদেশ ম্যাচে রাহুলের পরিবর্তে দলে ফিরতে পারেন প্রীতম কোটাল বা নিশু কুমার।

  অমরজিত সিং কিয়াম ও জেজে-এর সঙ্গে জাতীয় দলে যোগ দিয়েছিলেন বেঙ্গালুরু দলের ডিফেন্ডার। আগামী ২০ অক্টোবর থেকে শুরু হচ্ছে আইএসএলের নয়া মরশুম। সেই মরশুম প্রথম থেকে শুরু করতে পারে এজন্য সুস্থ কামনা করছে বেঙ্গালুরু ফ্যানরা।

 পরবর্তী বাংলাদেশ বিরুদ্ধে ম্যাচ বহু গুরুত্বপূর্ণ। এই ম্যাচটি জয় পেলেই ফিফা কোয়ালিফাই রাউন্ডের দিকে আরও একধাপ এগিয়ে যাবে ভারত। ওমানের বিরুদ্ধে ম্যাচ হারার পর এশিয়া চ্যাম্পিয়ন্স বিরুদ্ধে ঐতিহাসির ড্র করে ব্লু টাইগার্সরা।           

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here