দ্য পিপল ডেস্ক: শুধু একের পর এক চমক। পুজোতে মুক্তি পেয়েছে একগুচ্ছ হিন্দি থেকে বাংলা ছবি। শুধু নতুন ছবি নয়, পুজোতে মুক্তি পেয়েছে একাধিক নতুন গান। বাংলা থেকে হিন্দি প্রত্যেকটি গানই যেন মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে। পুজোতে মুক্তি পেল নতুন ছবির আরও একটি নতুন গান।  

জ্যাকলিন ফার্নান্ডেজ ও সুশান্ত সিং রাজপুতের নতুন ছবি ‘ড্রাইভ’-এর প্রথম গান মুক্তি পেল। ছবির প্রথম গানের নাম ‘মাখনা’।

 ডান্স ফ্লোরে মাতিয়ে দেওয়ার জন্য আপনার প্লেলিস্টে সহজেই ঢুকে পড়তে পারে এই গান। ভিডিওটি একটি ট্যুরের মতো করে শ্যুট করা হয়েছে।গানটিতে জ্যাকলিনকে দেখা যাচ্ছে প্রাণ খুলে মজা করতে। কখনও সমুদ্রের জলের নীচে গিয়ে ধ্যানে বসে পড়ছে তো আবার জলের নীচ থেকে বেরিয়ে এসে সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে চুটিয়ে নাচানাচি করছেন।   

ড্রাইভ ছবিটিতে জ্যাকলিন ফার্নান্ডেজ ও সুশান্ত সিং রাজপুত ছাড়াও রয়েছেন বোমান ইরানি, পঙ্কজ ত্রিপাঠি, বিক্রমজিত বীর্ক ও স্বপ্না পাব্বি। মজার কোলাজে ইজরায়েলে ছুটি কাটাতে যাওয়ার পটভূমিতে ভিডিয়োটি বানানো হয়েছে। ছবির  পরিচালনার দায়িত্বে রয়েছেন করণ জোহার , অপূর্ব মেহেতা, তরুণ মণসুখানি। ছবির গল্প লিখেছেন তরুণ মণসুখানি। সঙ্গীত পরিচালনার দায়িত্বে র‍য়েছেন তানিস্ক বাগচি। ড্রাইভ গানটি গেয়েছেন তানিস্ক বাগচি, আশিষ কাউর, ইয়েসার দেশাই।

 ছবিটি মুক্তি পাবে ১ নভেম্বর। ১ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার পরে নভেম্বরের প্রথম দিকে ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেও মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here