দ্য পিপল ডেস্কঃ মঙ্গলবার বাঁকুড়ায় তৃণমূলের এক জনসভায় বক্তব্য রাখলেন বাঁকুড়া জেলার পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। জনসভা থেকে কর্মীদের উদ্দেশ্যে একাধিক বার্তা দিলেন তিনি। খারাপ কাজ করলে দলে জায়গা হবেনা, সে কথা বুঝিয়ে দিলেন সভায়। পাশাপাশি দলের জন্য যারা লড়াই করেছে ও করছে তাদের নিরাপত্তার দায়িত্ব দলের বলেও এদিন জানান তিনি।  

আমাদের WHATSAPP গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন: Whatsapp

মঙ্গলবার বাঁকুড়ার ওন্দা হাইস্কুল ময়দানে জনসভার আয়োজন করে তৃণমূল। এই জনসভার প্রধান বক্তা তৃণমূলের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। মঞ্চ থেকে কর্মীদের উদ্দেশ্যে একাধিক বার্তা দেন তিনি। দলে যারা দুর্নীতি করে তাদের দল থেকে বহিষ্কার করার কথাও এদিন জানান তিনি। তাঁর কথায়, দলের নীতির বাইরে কেউ কাজ করলে তার জায়গা দলে হবে না। আবার যারা দলের জন্য লড়ে যাচ্ছে ও ২০১১ সালে সিপিএমের বিরুদ্ধে লড়েছে তাদের সুরক্ষার কথা দল ভাববে বলেও এদিন জানান পরিবহণমন্ত্রী।

মঞ্চ থেকে কর্মীদের পাশাপাশি বিরোধীদেরও নিশানা করতে ছাড়েননি বলেন শুভেন্দু অধিকারী। মন্ত্রী জানান, আগে যারা সিপিএম-এর হয়ে লড়াই করত তারাই এখন বিজেপির হয়ে লড়ছে। বিরোধীরা বাম থেকে রামে গেছে জামা বদল করে বলেও কটাক্ষ শুভেন্দুর।