The People Tv Digital Desk: ভয়ঙ্কর দূর্ঘটনা উত্তরবঙ্গে, উল্টে গেল বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস। ভয়াবহ ট্রেন দুর্ঘটনার কবলে বিকানের-গৌহাটি এক্সপ্রেস। লাইনচ্যুত হয়ে গিয়েছে এক্সপ্রেসটির বেশ কয়েকটি কামরা। এই দুর্ঘটনার জেরে বহু যাত্রীর প্রাণহানির আশঙ্কা করা হচ্ছে। বৃহস্পতিবার ময়নাগুড়ির দোমোহনি এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ এই ভয়ঙ্কর দুর্ঘটনাটি ঘটেছে।

Source: Facebook

এই দুর্ঘটনার জেরে কমপক্ষে ৫০ জন যাত্রীর নিহত হয়েছেন বলেই মনে করা হচ্ছে। পটনা থেকে গুয়াহাটিগামী ওই ট্রেনটির দুর্ঘটনার খবর পেয়ে অতিদ্রুত আলিপুরদুয়ার থেকে একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। ট্রেনটির ৪-৫টি বগি দুমড়ে মুচড়ে গিয়েছে যার জেরে হতাহতের সংখ্যা বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে। প্রাথমিক ভাবে খবর দুর্ঘটনার সময় ট্রেনটির গতিবেগ ঘণ্টায় ৪০ কিলোমিটার।

Source: Facebook

উত্তর-পূর্ব সীমান্ত রেলের জনসংযোগ আধিকারিক নীলাঞ্জন দেব জানান, “বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ গুয়াহাটি-বিকানের এক্সপ্রেস লাইনচ্যূত হয়েছে। আলিপুরদুয়ার ডিভিশনের নিউ ময়নাগুড়ি এবং নিউ দোমোহনি সেকশনে এই ঘটনা ঘটেছে। রিলিফ ভ্যান যাচ্ছে। ডিআরএম-রাও যাচ্ছেন। বাকি তথ্য এখনও জানতে পারিনি। জানলেই জানাব।” যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ শুরু করা হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত ওই এক্সপ্রেস ট্রেনটি থেকে অনেক যাত্রীই নিজে বার হয়ে এসেছেন। বাকিদের উদ্ধার করার চেষ্টা চালাচ্ছে উদ্ধারকারী দল। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে রেলের উদ্ধারকারী দলও। পরিস্থিতি সামাল দিতে আশপাশের সদর হাসপাতাল এবং অন্যান্য হাসপাতালের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে।