The People Tv Digital Desk: বিগত দশদিন ধরে করোনার বাড়-বাড়ন্তের জেরে জেরবার গোটা দেশ। এবার ফের মোদীর মন্ত্রীসভায় হানা দিল এই মারণ ভাইরাস। কোভিড সংক্রমিত দেশের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। জানা যাচ্ছে, মৃদু উপসর্গ থাকায় আপাতত কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। সোমবার বিকেলে নিজেই টুইট করে এই খবর জানান রাজনাথ সিং।

Source: Internet

এই বিষয়ে টুইট করে রাজনাথ লেখেন, “আমারও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। মৃদু উপসর্গ থাকায় আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি।” এরপরেই তিনি সম্প্রতি যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের আইসোলেশনে থাকর এবং সত্ত্বর কোভিড পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন। উল্লেখ্য, করোনার প্রথম ও দ্বিতীয় ঢেউতে নিজেকে সুরক্ষিত রাখলেও এবারে আর ভাইরাসের হাত থেকে রেহাই পেলেন না রাজনাথ। ইতিমধ্যেই ভ্যাকসিনের দু’টি ডোজও নেওয়া সম্পন্ন হয়েছিল তাঁর। কিন্তু তার পরও রোখা গেল না করোনাকে।

Source: Internet

করোনার তৃতীয় ঢেউয়ে বিধ্বস্ত গোটা দেশ। রোজই আশঙ্কাজনক হারে বাড়ছে সংক্রমন। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৭৯ হাজার ৭২৩ জন এবং মৃত্যু হয়েছে ১৪৬ জনের। রবিবারের তুলনায় সোমবার দৈনিক সংক্রমণ বৃদ্ধির হার ১২.৬ শতাংশ। এই মুহুর্তে পজিটিভিটি রেট ১৩.২৯ %। দেশে অ্যাকটিভ কেস বেড়ে দাঁড়িয়েছে ৭ লক্ষ ২৩ হাজার ৬১৯।