দ্য পিপল ডেস্কঃ করোনা আতঙ্ক এবার টলিপাড়াতেও! বন্ধ হতে পারে সমস্ত বাংলা সিনেমা, শর্ট ফিল্ম এবং টিভি ধারাবাহিকের শুটিং! সোমবার সূত্রানুযায়ী এমনই সম্ভাবনার কথা উঠে এল বাংলা ইন্ডাস্ট্রি থেকে।

তবে এখনও পর্যন্ত ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন (IMPA)এর তরফ থেকে কোনও অফিসিয়াল নোটিশ জারি হয়নি। সূত্রের খবর, সোমবার বিকেল ৪টেয় আর্টিস্ট ফোরামের তরফে একটি বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু তা আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জানা গিয়েছে, অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সোমবার সমস্ত আর্টিস্ট, প্রযোজক এবং চ্যানেল কর্তৃপক্ষের কাছে শুটিং বন্ধ রাখার বিষয়ে মেল করা হয়েছে। সকলের মতামত পাওয়ার পরই চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

উল্লেখ্য, করোনা আতঙ্কে ইতিমধ্যেই শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বলিউড ইন্ডাস্ট্রি।

রবিবার ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রডিউসর অ্যাসোসিয়েশন, ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজ, ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন-এর তরফে ডাকা বৈঠকে আগামী ১৯ থেকে ৩১ মার্চ পর্যন্ত সমস্ত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কলাকূশলীদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে একই পদক্ষেপ গ্রহণের কথা ভাবছে টলিউড।

প্রসঙ্গত, করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। ইতিমধ্যেই, করোনায় আক্রান্ত হয়ে গোটা বিশ্বে প্রাণ হারিয়েছে প্রায় ৬৫০০ জন। লক ডাউন করা হয়েছে ইতালি। পিছিয়ে নেই ভারতও। দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১০ জন।

এই অবস্থায় কোনও  ঝুঁকি নিতে চাইছে না টলিপাড়া ।