দ্য পিপল ডেস্কঃ ম্যাডাম মুখ্যমন্ত্রী, আপনি সবার মুখ্যমন্ত্রী, প্লিজ বিচার সুনিশ্চিত করুন।

মুর্শিদাবাদের জিয়াগঞ্জে সপরিবারে শিক্ষক খুনের ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এভাবেই বিচারের আর্জি জানালেন অভিনেত্রী, পরিচালক অপর্ণা সেন।

শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে অপর্ণা সেন লেখেন, অন্তঃসত্ত্বা মহিলা, শিশু সহ শিক্ষককে নৃশংস খুনের ঘটনা ঘটেছে। কারণ যাই হোক এমন মারাত্মক ঘটনা আমেদের কাছে অত্যন্ত লজ্জার। ম্যাডাম মুখ্যমন্ত্রী অপরাধীদের সঠিক বিচারের অধীনে আনার বিষয়টি সুনিশ্চিত করুন। রাজনীতির রংয়ের উর্ধ্বে রাজ্যের সব নাগরিকের দায়িত্ব আপনার। আপনি সবার মুখ্যমন্ত্রী।

দশমীর দিন অন্তঃসত্ত্বা স্ত্রী, আট বছরের শিশুপুত্র সহ শিক্ষক একই পরিবারের তিনজনকে খুন ঘিরে তৈরি হয়েছে একাধিক রহস্য। পুলিশ কাউকে গ্রেফতার করতে না পারায় পরিবারের তরফে তৈরি হয়েছে ক্ষোভ।

রাজ্যের বিরোধী দল বিজেপি নেতৃত্ব মনে করছেন আরএসএস কর্মী শিক্ষক বন্ধুপ্রকাশ পালের পরিবারকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে খুন করা হয়েছে। যদিও শিক্ষকের দাদার দাবি, কোনো দলের সঙ্গে যুক্ত ছিলেন না তিনি।     

এই প্রথম নয়, উদ্বেগজনক অবস্থায় মুখ খুলে প্রশাসন বা সরকারের সাহায্যের দাবি জানিয়েছেন অভিনেত্রী অপর্ণা। সুস্থ ও প্রগতিশীল সমাজ গড়তে বরাবরাই তাঁকে কথা বলতে দেখা গেছে।

সিঙ্গুর-নন্দীগ্রামের সময়ও পথে নেমেছিলেন তিনি। এনআরএস হাসপাতালকাণ্ডে জুনিয়র ডাক্তারদের পাশে দাঁড়িয়েছিলেন, পথে নেমে প্রতিবাদ করেছিলেন। এরাজ্য সহ গোটা দেশে অষহিষ্ণুতার বাতাবরণ তৈরি হচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রীকে খোলা চিঠিও লিখেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here