দ্য পিপল ডেস্কঃ  আগামী ১২ অগাস্ট থেকে মার্কেটে আসছে জিও গিগা ফাইবার। যদিও প্রথমে এটি ট্রায়াল ভার্সন অর্থাৎ পরীক্ষামূলকভাবে মার্কেটে নিয়ে আসছে জিও কোম্পানি।

আমাদের WHATSAPP গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন: Whatsapp

বর্তমান সময়ের প্রথম কোনও কোম্পানি গ্রাহকদের চাহিদা অনুযায়ী পরিষেবা দেবে। যদি কোনও পরিষেবা বন্ধ করে পরিবর্ত হিসেবে অন্য পরিষেবাও চালু করতে পারে গ্রাহকরা।

জিও গিগা ফাইবার প্ল্যানসঃ

একটি রিচার্জেই থাকছে ২৮ দিনের ট্রিপল প্ল্যান। এই প্ল্যানে থাকছে ভয়েস কলিং, জিও হোম টিভি সার্ভিসের জন্য ১০০ জিবি ডাটা অ্যাকসেস ও জিও অ্যাপসের ওপর থাকছে কম্পলিমেন্টারি সাবক্রিপশন পরিষেবা। এই প্ল্যানগুলি শুরু হচ্ছে ৫০০ টাকা থেকে। অতিরিক্ত সাবক্রিপশনের জন্য দিতে হবে ১০০০ টাকা।

ব্রডব্যান্ড, টিভি অ্যাকসেস ও ল্যান্ডলাইন তিনটি পরিষেবাই মিলবে ৬০০ টাকা/ মাসের কম্বো প্যাকেজে। এছাড়াও জিও গিগা ফাইবারে কমপক্ষে ৪০ জন সাসক্রিবশন করতে পারবে।

জিও গিগা ফাইবার লঞ্চ ডেটঃ

২০১৮ জুলাই মাসে জিও গিগা ফাইবার চালু করার জানিয়েছিল রিলায়েন্সের জিও কোম্পানি। এই ১ বছরের মধ্যে ভারতের মোট ১১০০ শহরের মানুষ সাসক্রিবশন করেছে। গত মাসেই রিলায়েন্সের জিও কোম্পানির তরফে পেশ করা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল, আগামী ১২ অগাস্ট লঞ্চ করতে পারে জিও গিগা ফাইবার।