দ্য পিপল ডেস্ক: দুর্ভোগের স্বীকার! বন্ধ শিয়ালদহ উড়ালপুল। শিয়ালদহ বিদ্যাপতি সেতুর জরাজীর্ণ অবস্থার জন্য ৪ দিন বন্ধ থাকবে বিদ্যাপতি সেতু। যানজটের জেরে বিপাকে নিত্যযাত্রীরা।  

আমাদের WHATSAPP গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন: Whatsapp

বৃহস্পতিবার স্বাধীনতা দিবস ও রাখির উৎসবে রাস্তায় মানুষের ভিড় ছিল চোখে পড়ার মত। শিয়ালদহ বিদ্যাপতি সেতু বন্ধ থাকায় মধ্য কলকাতায় যানজটের কারণে নাকাল হতে হয়েছিল সেইসব মানুষকে। শুক্রবার স্কুল-কলেজ অফিস সবই খোলা থাকবে। সাধারণ মানুষ তাদের কর্মস্থলে ঠিক সময়ে পৌঁছাতে পারবে কিনা এ বিষয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

কলকাতা উন্নয়ন পর্ষদের তরফে জানানো হয়েছে, সেতুর স্বাস্থ্য পরীক্ষা করার জন্যই ৪ দিন ব্রিজ বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই সেতুর বিভিন্ন জায়গায় স্বাস্থ্য পরীক্ষা কাজ শুরু করা হয়েছে। মানুষের সুবিধার কথা ভেবে বিকল্প রাস্তার কথা ভাবছে কলকাতা পুলিশ।বেশীরভাগ সরকারি ও বেসরকারি অফিস রয়েছে মধ্য কলকাতায়। মধ্য কলকাতার মহাত্মা গান্ধি রোড ও বেলেঘাটার রাস্তা খোলা থাকলেও রাস্তায় যানজটের আশঙ্কা থেকেই যাচ্ছে।

কলকাতা পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, শিয়ালদহ বিদ্যাপতি সেতুর স্বাস্থ্য পরীক্ষার জন্য ৪ দিন বন্ধ থাকবে ট্রাম পরিষেবা। তবে মানুষের যাতে কোনও অসুবিধা না হয় সে বিষয়ে নজর রাখবে কলকাতা পুলিশ।