রাষ্ট্রয়ত্ত টেলিকম সংস্থা
রাষ্ট্রয়ত্ত টেলিকম সংস্থা-র ১০টি লোভনীয় প্ল্যান

দ্য পিপল ডেস্কঃ এবার নয়া চমক রাষ্ট্রয়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেডের। ১০টি নয়া ট্রিপল প্ল্যান লঞ্চ করল বিএসএনএল

এর মধ্যে গ্রাহকরা পাবে ব্রডব্যান্ড, কেবিল টিভি ও ল্যান্ডলাইন পরিষেবা। শ্রী দেবী টেলিভিশন কোম্পানির সঙ্গে সংযুক্ত হয়ে এই প্ল্যান লঞ্চ করে টেলিকম সংস্থাটি। এমনটাই খবর মিলেছে টেলিকম সংস্থার তরফে।

আরও পড়ুনঃ ১ টাকা বেশি দিয়ে পান আগের থেকে বেশি সুযোগ

 চুক্তি অনুযায়ী, বিএসএনএল-এর তরফে ব্রডব্যান্ড ও ল্যান্ডলাইন পরিষেবা দেওয়া হবে। আর কেবল টিভি পরিষেবা দেবে শ্রী দেবী টেলিভিশন কোম্পানি। এই কেবল পরিষেবা শুরু হচ্ছে ২৪৩ টাকা থেকে।

  বিএসএনএলের ব্রডব্যান্ডের মধ্যে প্ল্যানগুলি হল Fibro Combo ULD 645 CS95, Fibro Combo ULD 1045 CS96, Fibro Combo ULD 2795 CS20, 600GB CUL, 750 GB plan, 60 GB plan, 55 GB CUL, 80 GB plan, 120 GB plan., 170 GB plan। সবকটি প্ল্যানেই থাকছে আনলিমিটেড কলিং পরিষেবা।

আরও পড়ুনঃ মাত্র ৬৯৯ টাকায় মোবাইল ! দীপাবলি জিও-র ধামাকা অফার

 রাষ্ট্রয়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল ট্রিপল প্ল্যানে শ্রীদেবি টেলিভিশন তরফে যে সমস্ত প্ল্যানগুলি আনা হয়েছে,

সেগুলি হল- SDS pack 2 – ২৪৩ টাকা, SDS pack 2+/ SDS HD/ HD+ pack – ৩৩৩ টাকা, SDS pack 4 – ৩৫১ টাকা, SDS pack 5 – ৩১৫ টাকা, SDS pack 6 – ৩৬০ টাকা।

 সমস্ত গ্রাহকদের কলিংয়ের জন্য আলাদাভাবে সমস্ত কিছু ক্রয় করতে হবে। এমনটাই জানায় রাষ্ট্রয়ত্ত টেলিকম সংস্থাটি। এছাড়া শ্রীদেবী ডিজিটালের তরফে ONT পরিষেবা চালু করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here