দ্য পিপল ডেস্কঃ ব্যাক্তিগত জীবনের সমস্যার কারণেই ফুটবল কেরিয়ারে প্রভাব পড়েছে নেইমারের। শুধুতাই নয় মাঠেও একজন লিডার হিসেবে নেতৃত্বদানে ব্যর্থ হয়েছেন তিনি। সম্প্রতি একটি ইন্টারভিউতে বলেন মন্টেপিলারের ব্রাজিলিয়ান সেন্টার ডিফেন্ডার হিল্টন।

আমাদের WHATSAPP গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন: Whatsapp

তিনি আরও বলেন, নেইমারকে আর চায় না ব্রাজিল। কোপা আমেরিকার অভিযান শুরু হওয়ার আগে ফ্রেন্ডলি ম্যাচে চোট পেয়ে ছিটকে যান তিনি। সেই খবরে খুশি হয়েছিল ব্রাজিলের ফুটবল প্রেমী মানুষ।

সম্প্রতি নেইমার ও পিএসজি দলের তিক্ততা চরম আকার ধারণ করেছে । এমনকি হুঁশিয়ারিও দেওয়া হয়েছে ক্লাবের তরফে। এরপরই পিএসজি ছেড়ে বার্সালোনায় নেইমারের যোগদানের গুঞ্জন শোনা যায়। তাঁর দল পরিবর্তনের কথাতে হতাশ হয়েছেন হিল্টন।

বিষয়টি নিয়ে ৪১ বর্ষীয় ব্রাজিলিয়ান ডিফেন্ডার জানান, কোনও খেলোয়াড় নিজের প্রতিভার বিপক্ষে গিয়ে খেলতে পারেননা। তবে ফ্রেঞ্চ লিগ ছাড়া খুবই লজ্জার ব্যাপার হবে। সব খেলোয়াড়ের কেরিয়ারে ভালো এবং খারাপ দুটি সময়ই আসবে।

বড় খেলোয়াড় সবসময় সেই খারাপ সময় থেকে ভালোটাকে খুজে নেবেন। তবে প্যারিসে আসার পর থেকে নানা সমস্যা সৃস্টি হয়। তাই আগামী দিনে অন্যত্র পারি দিতে পারেন নেইমার।