দ্য পিপল ডেস্কঃ পুলিশের বিরুদ্ধে ফের হুমকি দিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

গঙ্গারামপুরে অন্তঃসত্তা মহিলাকে ধর্ষণ করে গলা কেটে খুনের ঘটনার প্রতিবাদে জাতীয় মহিলা কমিশনে যাওয়ার হুমকি দিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

ধর্ষণ করে খুনের ঘটনায় অভিযোগকারীদের সাদা কাগজে সই করিয়ে অভিযুক্তকে পুলিশ আড়াল করার চেষ্টা করছে বলে দাবি বিজেপি নেত্রীর। শুক্রবার মৃতার বাড়িতে যান লকেট। দোষীকে অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি করেন তিনি।

জানা গেছে, বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে সাংগঠনিক বৈঠকে আসেন সাংসদ তথা বিজেপি নেত্রী লকেট। এখানে এসেই তিনি জানতে পারেন ধর্ষণ করে খুনের ঘটনা।

প্রথমদিন সাংগঠনিক কর্মসূচিতে ব্যস্ত থাকলেও শুক্রবার তিনি গঙ্গারামপুরের সুকদেবপুরের প্রত্যন্ত গ্রাম শিংফরকাতে যান। মৃতার পরিবারের সঙ্গে কথা বলে শোনেন ঘটনার বিস্তারিত। সেখানেই প্রশাসন সম্পর্কে ক্ষোভ উগড়ে দেন ওই নেত্রী।

বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় বলেন,  বিজেপির কর্মী ছিলেন নির্যাতিতা। কয়েকদিন কেটে গেলেও অভিযুক্ত গ্রেফতার হয়নি। অথচ পুলিশ মৃতার পরিবারের কাছ থেকে সাদা কাগজে সই করিয়ে নিয়েছে জোর করে। যাতে অভিযুক্তকে আড়াল করে বেকসুর খালাস করা যায়।

এখানে রাজ্য মহিলা কমিশন নিস্ক্রিয়, এই অভিযোগ তুলে পুলিশের বিরুদ্ধে তিনি জাতীয় মহিলা কমিশনে যাবেন বলে জানান লকেট। সারা রাজ্যে এটা তুলে ধরে আন্দোলনে নামা হবে বলে হুঁশিয়ারি দেন লকেট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here