দ্য পিপল ডেস্ক: বলিউডের একটি অত্যন্ত জনপ্রিয় শো বন্ধ হতে চলেছে। বলিউডের বাকী জনপ্রিয় শো গুলির মধ্যে বিগবস অত্যন্ত একটি জনপ্রিয় শো। চলতি বছরে বেশ রমরমিয়ে চলছিল বিগবসের ১৩ নম্বর সিজন।

এই সিজনের জন্য একেবারে নতুন ডেকরেশন করে সাজানো হয়েছিল বিগ বসের ঘর। সোশ্যাল মিডিয়ায় এই ঘরের ছবি দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। বিগবসের ঘরের ভেতরের কাজ করতে রাখা হয়েছিল ৬০০ জন কারিগরকে।

কিন্তু বলিউডের জনপ্রিয় শো বিগবস এবার বন্ধের মুখে। এমনটাই জানা গেল প্রথম সারির এক সংবাদ মাধ্যমের টুইটে।

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বিজেপি এমএলএ নন্দ কিশোর গুরজার কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রককে বিগবস বন্ধ করার আবেদন জানিয়ে চিঠি লিখেছেন।

প্রকাশ জাভেদকর টুইটে জানিয়েছেন, ‘বিগবস সিজন ১৩’ যত তাড়াতাড়ি সম্ভব বন্ধ করা হোক। এই শো চলা মানে দেশের ক্ষতি। কোনও ভালো বার্তা এই শো-র মাধ্যমে জনগণের কাছে পৌঁছায় না। তাই এই শো এর সম্প্রচার বন্ধ করা হোক। 

সংবাদ সূত্রে খবর, ‘বিগবস সিজন ১৩’ শো থেকে কোনও শিক্ষামূলক বার্তা দেওয়া হয় না। বরং উল্টে বিগবসের ঘরে বিগবসের প্রতিযোগীরা  এমন সব আচার আচরণ করছেন যা অত্যন্ত অশালীন। এই অশালীন আচরণ সমাজের ভাবাবেগের ওপরে পড়লে তা সমাজের জন্যই ক্ষতিকারক। তাই এই জনপ্রিয় শো-র সম্প্রচার বন্ধ করার আবেদন জানিয়েছেন বিজেপি এমএলএ নন্দ কিশোর গুরজার।  

তবে ‘বিগবস সিজন ১৩’ -র শোয়ের সম্প্রচার বন্ধ হয়ে গেলে বিগবস শো-র অন্ধভক্ত গুণমুগ্ধদের যে মন খারাপ হবে তা বলাই যেতে পারে। কারণ এই শো-টিও বাকী রিয়্যালিটি শো গুলির মতো একইভাবে জনপ্রিয়।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here