মেষঃ মানসিক অস্থিরতা থাকবে। বেশি ব্যয় না করাই ভালো। আর্থিক ঝুঁকি না নেওয়াই ভালো।

বৃষঃ পারিবারিক দিক থেকে মানসিক শান্তি ও আনন্দ আসবে। মানসিক অশান্তিতে ভুগলে সঙ্গীর সঙ্গে কথা বলুন। বিনিয়োগ করার আগে ভালো করে ভেবে নিন। হালকা খাবার খান।

মিথুনঃ আজ খুব রোমান্টিক থাকবেন। অবিবাহিতরা মনের মানুষ পেতে পারেন। বেসরকারি চাকুরেদের খুব চাপ থাকবে। তবে অর্থনৈতিক ব্যাপারে লাভজনক দিন।

কর্কটঃ আগ বাড়িয়ে কথা বলতে যাবেন না আজ। আজ শুধুমাত্র নিজের কাজে মন দিন। বাইরের লোকের কথায় বেশি কান দিতে যাবেন না।

সিংহঃ নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যেতে সমস্যায় পড়তে পারেন। প্রেমিক-প্রেমিকাদের সম্পর্ক উন্নতি দেখা দেবে। তবে আবেগে গা ভাসাবেন না। আজ বেশি খরচের যোগ।

কন্যাঃ আজ খুব ব্যস্ততায় দিন কাটতে চলেছে। সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। সঙ্গীর চাহিদা সম্পর্কে সচেতন হোন। সহজে সাফল্য ধরা দেবে না। ধৈর্য্য রাখতে হবে।

তুলাঃ আজ পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। সঙ্গীর সঙ্গ পেয়ে মন ভালো হবে। নতুন চাকরির খবর পেতে পারেন।

বৃশ্চিকঃ আচমকা দূরে কোথাও যেতে হতে পারে। এমন কারও সঙ্গে আলাপ হতে পারে যার দ্বারা পরবর্তী সময়ে ক্ষতির আশঙ্কা। জমি, বাড়ি কেনার জন্য যদি ভেবে থাকেন সিদ্ধান্ত নিতে পারেন আজ শুভ হবে।

ধনুঃ অনেক দিন ধরে বলতে পারছেন না যাকে আপনি ভালোবাসেন। আজ বলে দিন। কাজের জায়গায় শত্রু আপনার ক্ষতির করতে পারে, সতর্ক থাকুন।

মকরঃ আজ আত্মীয়দের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারেন। স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকাদের মধ্যে সমস্যা থাকলে কেটে যেতে পারে। আজ বাড়তি খরচ হয়ে যেতে পারে।

কুম্ভঃ সঙ্গীর সঙ্গে বেড়াতে যাওয়ার দারুণ দিন, সুন্দর মুহূর্ত ভাগ করে নেওয়ার দিন। আজ ভাজা ও মশালাদার খাবার থেকে এড়িয়ে চলুন।

মীনঃ আজ মানসিক চাপে থাকতে পারেন। তবে দুশ্চিন্তার দিকে বেশি নজর না দিয়ে আনন্দে থাকার চেষ্টা করুন। কোনও অপ্রীতিকর অবস্থায় পড়লে বুদ্ধি দিয়ে কাজ চালিয়ে নেওয়ার চেষ্টা করুন।