দ্য পিপল ডেস্কঃ  আর মাত্র কিছু সময়ের অপেক্ষা। তারপরই শুরু হবে ইন্ডিয়ান সুপার লিগের ষষ্ঠ মরশুম। নতুন বছরে নতুন ভাবে উঠে এসছে এই লিগ। এবারে লিগে দুটি বড় পরিবর্তন হয়েছে। পুণে এফসির বদলে এসেছে হায়দ্রাবাদ এফসি। দিল্লি ডায়নামোসের নাম বদলে করা হয়েছে ওড়িশা এফসি।

  রবিবার কোচির জওহোরলাল নেহেরু স্টেডিয়ামে এটিকে বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ দিয়ে শুরু হবে আই এস এলের ষষ্ঠ মরশুম। এই নয়া মরশুমে দলে কোন কোন খেলোয়াড়দের ওপর বেশি নজর থাকবে দেখা যাক-

 ১. অ্যাটলেটিকো দ্য কলকাতাঃ  কলকাতা মানেই দাদা। আর এটিকে মানেই দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির দল। নয়া আই এস এলের দাদার দলে দাদাগিরি করতে নিয়ে আসা হয়েছে প্রথমবার এটিকে চ্যাম্পিয়ন করা কোচ হাবাস। পাশাপাশি স্ট্রাইকারের সমস্যা মেটাতে দলে নেওয়া হয়েছে রয় কৃষ্ণা ও ডেভিড উইলিয়ামসকে।

২. কেরালা ব্লাস্টার্সঃ  গত মরশুমে নর্থইস্টের দায়িত্ব নিয়ে সাকসেস এনে দেওয়া ডাচ কোচকে নিয়ে আসা হয়েছে কোচিতে। শুধু তাই নয়, বার্তোলেমেও ওগোছে, গিয়ানি জুইভারলুন ও মারিও আরকিউসের মতো তারকা খেলোয়াড়দের নেওয়া হয়েছে। দুই বার ফাইনালে গিয়েও চ্যাম্পিয়ন হতে পারেনি তারা। নয়া মরশুমে কপাল বদলায় কিনা সেটাই দেখার।

 এটিকে একাদশঃ রয় কৃষ্ণা, এডু গার্সিয়া, জয়েস রানে, ডেভিড উইলিয়ামসন, প্রণয় হালদার, শেহনাজ সিং, রিকি লালামাওমা, জন জনশন, ধীরাজ সিং ও অগাস্টিন ইনিগুয়েজ।

কেরালা ব্লাস্টার্স একাদশঃ বিলাল খান, বার্তোলেমেও ওগোছে, গিয়ানি জুইভারলুন, মারিও আরকিউসের, স্যামুয়েল লালমানপুইয়া, সিদোন্চা, রাহুল কেপি, মৌস্তাফা নিং, সাহাল আব্দুল সামাদ, লালরুথ্থারা,         

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here