মেষঃ প্রযুক্তিক্ষেতে আগ্রহ বাড়বে। শিল্প আর সাহিত্যে চর্চার জন্য দিনটি শ্রেষ্ঠ। কর্মক্ষেত্রে নিজের হকের পারিশ্রমিক বুঝে নিন। দূরবর্তী স্থানে ভ্রমণের জন্য আজকের দিনটি শুভ। প্রেমের যোগ রয়েছে। 

বৃষঃ বাণিজ্যে কিছুটা ভাটা পড়বে। তবে এ ক্ষতি পুষিয়ে উঠতে পারবেন খুব দ্রুত। কর্মক্ষেত্রে সহকর্মীর দ্বারা লাঞ্ছিত হওয়ার সম্ভাবনা রয়েছে সজাগ থাকুন। আজ গৃহলক্ষী আপনার ওপর তুষ্ট হবেন।

মিথুনঃ পাওনা টাকা মিলতে পারে আজ। মানসিকভাবে একটু স্থির হওয়া প্রয়োজন, নইলে কর্মক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। আজকের সারাটা দিন মোটের ওপর ভালই যাবে। অনেকদিন ধরে চলতে থাকা সাংসারিক অশান্তির হাত থেকে মুক্তি মিলতে পারে 

কর্কটঃ নতুন কাজে যোগদান করতে হতে পারে। কাউকে আজ আঘাত করে কথা বলতে হতে পারে। তবে মন খারাপের কিছু নেই আঘাতটা তার প্রাপ্য ছিল, এটাই জেনে রাখবেন। অর্থলাভের সম্ভাবনা রয়েছে একইসঙ্গে খরচও বাড়বে। 

সিংহঃ  অনেক অর্থ ব্যয় হয়ে যাবে। সাংসারিক ঝামেলা থেকে মুক্তি মিলবে আজ। আজ দূরবর্তী স্থানে ভ্রমণ না করাই ভাল। অর্থলাভের সম্ভাবনা রয়েছে। প্রেমে আঘাত পেতে পারেন আজ, যা আপনাকে মানসিক দিক থেকে সমস্যায় ফেলবে।

কন্যাঃ মিথ্যা অপবাদ দেওয়া হতে পারে, সাবধানে থাকুন। আর্থিকক্ষেত্রে খুবই ভাল সময়। শিক্ষার্থীদের পড়াশোনায় চাপ রয়েছে। আজকের দিনে ভ্রমণের যোগ শুভ। আজ আপনার সঙ্গীকে নতুন করে চিনে নেওয়ার দিন। 

তুলাঃ শিক্ষা, চাকরি এবং জীবন নিয়ে কিছুটা দুশ্চিন্তায় আছেন। তবে ভাল সময় খুব শীঘ্রই আসতে চলেছে। মানসিক অস্থিরতা আপনার উপরেও বিরাজ করবে কয়েকটি দিন। সময় নষ্ট না করে দ্রুত ভবিষ্যতের পরিকল্পনা করে ফেলুন।

বৃশ্চিকঃ জীবনটাকে যতটা সহজভাবে নিচ্ছেন ততটা নাও হতে পারে। আজ সঙ্গীর সাজগোজ দেখে নতুন করে প্রেমে পড়ে যেতে পারেন। এলাকার প্রভাবশালী ব্যক্তিটি আপনার অনুগত হবে।

ধনুঃ  বাণিজ্যের জন্যই আজকের দিনটি শুভ। আজ আপনার সিদ্ধান্তের ওপর অনেককিছুই নির্ভর করছে। শিক্ষার্থীদের জন্য আজ খুবই ভাল দিনে। দিনভর প্রচুর ধকলের মধ্যদিয়ে আপনাকে যেতে হবে।

মকরঃ কর্মক্ষেত্রে কেউ আপনাকে ক্রমাগত অনুৎসাহিত করতে থাকবে, তার কথায় বিশেষ পাত্তা না দিয়ে এগিয়ে যান। আজ জলপথে ভ্রমণের পরিকল্পনা বাতিল করুন। আজ কোনও নতুন কাজের সন্ধান পেতে পারেন। 

কুম্ভঃ কোন শিল্পকর্ম দেখে আজ আপনার মমত্বময় ভাব উদয় হবে। পরিবারের জন্য একটু সময় বের করা দরকার। সন্তানদের পড়াশোনা নিয়ে আজ একটু দুশ্চিন্তায় থাকবেন। আজ প্রেমযোগ শুভ।

মীনঃ কাজ করে যাচ্ছেন কিন্তু ফল পাচ্ছেন না, ধৈর্য ধরুন সাফল্য আসবেই। হঠকারিতায় কোনও কাজ পন্ড হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে সাহস করে সত্যি কথা বলুন। শিক্ষাগুরু আপনার পাশেই থাকবে সর্বক্ষণ, প্রয়োজনে শুধু তাকে স্মরণ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here