মেষঃ উচ্চবিদ্যার জায়গায় বড় সাফলতা আসতে পারে। পেটের কোনও সমস্যা ভোগাতে পারে। সংসারে অশান্তি বা ঝগড়া থাকলে আজ মিটে যেতে পারে। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটতে পারে।

বৃষঃ বাড়িতে অথিতি সমাগমের জন্য মনে আনন্দ আসতে পারে। হঠাৎ কোনও সম্পত্তি প্রাপ্তির যোগ হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলার জন্য বাধা বিপত্তির মধ্যে পড়তে হতে পারে।

মিথুনঃ লটারি বা ব্যবসার স্থান থেকে অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে বিদেশে ভ্রমনের সুযোগ হতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত ভালো সময়কে নষ্ট করে দিতে পারে। সংসারের জায়গায় ব্যয় বৃদ্ধি পাবে।

কর্কটঃ আজ কাজের জায়গায় কোনও সাফলতা আসতে পারে। বাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিবাদ বা অশান্তি হতে পারে। ভালো নতুন কাজের জন্য পরিবারের সঙ্গে আলোচনা করতে পারেন।

সিংহঃ অফিসের কোনও শত্রুরা আপনার কোনও ক্ষতি করতে পারে। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আজকের দিনে আসতে পারে।

কন্যাঃ পড়াশোনার জন্য দিনটা ভালো যাবে। কর্মস্থানে নতুন কোনও কাজের দিক খুলতে পারেন। খারাপ সঙ্গ ত্যাগে বিপদের হাত থেকে রক্ষা পাবে। প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রনা বাড়তে পারে।

তুলাঃ কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে কোনও ঝামেলা বা বিপত্তি হতে পারে। শরীরের জায়গায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমনের জায়গায় বাধা বিপত্তি আসতে পারে।

বৃশ্চিকঃ প্রেম সংক্রান্ত কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ব্যয়ের দিকে একটু বাড়তি নজর দিতে হবে। শরীরের দিকে নানা রোগের উপদ্রব বাড়তে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া কাটিয়ে মেলবন্ধন দেখতে পাবেন।

ধনুঃ সন্তানদের কোনও কাজে সমাজে আপনি সম্মানিত হবেন। কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করে সুফল আনতে পারে। গাড়ি চালকরা সাবধানতা মেনে চলবেন।

মকরঃ ব্যবসার জায়গায় জটিলতা কাটিয়ে ওঠার জন্য ভালো সময় আসছে। পুরানো ঝামেলা কেটে যেতে পারে। বাড়িতে কোনও অতিথি আগমনের সুযোগ হতে পারে।

কুম্ভঃ বাণিজ্যে আজ লাভের মুখ দেখবেন। আপনার সাফল্যে আপনার পরিবারের সকলে ভাল চোখে দেখবে না। দিনের শেষ ভাগে শারীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে। পরিবারে আজ কোনও সুখবর পেতে পারেন।

মীনঃ কোনও নতুন জায়গা থেকে আয় হতে পারে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য ভালো কাজ পেতে পারেন । ব্যবসার কাজে কোনও ত্রুটি হতে পারে।