মেষঃ ঠাকুরের প্রতি ভক্তি বাড়ালে জীবনে শান্তি আসতে পারে। কাজের জায়গায় ভালো পরিস্থিতি অনুভব করবেন। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বজায় রাখুন।

বৃষঃ পরীক্ষার ক্ষেত্রে ভালো ফলাপল হতে পারে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার থেকে দূরে থাকুন। কাজের জায়গায় ভুল ত্রুটি বা সমস্যা দেখা দিতে পারে।

মিথুনঃ কোনও দরকারি কাজে নিজের বুদ্ধি ব্যবহার করা উচিত। ব্যবসায়িক কাজে লাভজনক পরিস্থিতি আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিবাদ দেখা দিতে পারে।

কর্কটঃ ফটকা বা লটারি থেকে আয় প্রাপ্ত হতে পারে। অফিসের কাজে বাইরে যেতে হতে পারে। পড়ুয়াদের আজকের দিনটা ভালো যেতে পারে, কোনও কাজে উদবুদ্ধ হতে পারে।

সিংহঃ নতুন কোনও চাকরির সুযোগ আসবে। বাড়ির কোনও সম্পত্তি থেকে আয় আসতে পারে। পরিবারে লোকেদের সঙ্গে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে।

কন্যাঃ কোনও আর্থিক বিষয় নিয়ে পরিবারের সাহায্য পেতে পারেন। শ্বাসকষ্ট জনিত রোগে ভুগতে পারেন। বিদেশে চাকরির সুযোগ আসতে পারে। নতুন প্রেমের আগমন হতে পারে।

তুলাঃ বিয়ের প্রস্তাবের জন্য আজকের দিনটা খুবই ভালো। নতুন কোনও ব্যবসা শুরু করার ক্ষেত্রে উপযুক্ত সময়। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

বৃশ্চিকঃ অভিনয় বা খেলাধূলার সঙ্গে জড়িত লোকেদের জন্য নতুন কোনও প্রস্তাব আসতে চলেছে। ব্যবসায়িরা নতুন কোনও বিনিয়োগের জন্য শুভ নয় দিনটি।

ধনুঃ বড় কোনও পরিকল্পনা করলে নিজের প্রতি বিশ্বাস রাখুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। কেরিয়ারের উন্নতির পথের নতুন দিশা পেতে পারেন।

মকরঃ  মা-বাবার স্বাস্থ্য সম্পর্কে একটু খেয়াল রাখা দরকার। সন্তানদের জন্য সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। কোনও ভালো চাকরির খোঁজ আসতে পারে।

কুম্ভঃ অতিরিক্ত ভাবনা কোনও বিষয় নিয়ে পিছিয়ে পড়তে পারেন। নতুন কোনও ব্যবসা শুরু করার ক্ষেত্রে উপযুক্ত সময়। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মীনঃ পরিবারের কোনও মানুষের কাজে পর্যদুস্ত হতে পারেন। বেশ কয়েকটি চাকরির সুযোগ আসতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। কোনও বিপদের সঙ্কেত রয়েছে।