মেষঃ ব্যবসার জায়গায় কাজের চাপ বাড়তে পারে। তবে ভালো পরিমানে লাভ হতে পারে। জীবনের কোনও বড় সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারের জায়গায় সুখ-শান্তি বজায় থাকবে।

বৃষঃ অসতর্ক হলে কর্মক্ষেত্রে সম্মানহানি হতে পারে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে। চাকুরীর ক্ষেত্রে বদলি হওয়ার যোগ রয়েছে। রোগ সংক্রমণ থেকে দুর্ভোগ বাড়তে পারে।

মিথুনঃ বাড়িতে কোনও ছোট জিনিস নিয়ে বিবাদ হতে পারে। গৃহনির্মানের কাজে সফলতা পেতে পারেন। সন্তানদের দুরন্তপনায় আপনার শরীরের অস্থিরতা বাড়তে পারে।

কর্কটঃ শশুর বাড়ির কাছ থেকে কোনও উপহার পেতে পারেন। শরীরের জায়গায় কোন চোট লাগার সম্ভাবনা রয়েছে। ব্যবসা ক্ষেত্রে কর্মচারিদের জন্য কোনও সমস্যায় পড়তে পারেন।

সিংহঃ বাড়িতে অতিরিক্ত খরচের জন্য চিন্তা বাড়তে পারে। মানসিক দিক থেকে কারোর কাছে অপ্রদস্ত হতে পারেন। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটতে পারে। কর্মস্থলে বাধা বিপত্তি দেখা দিতে পারে।

কন্যাঃ জলপথের জায়গায় একটু বিপদ বাড়তে পারে। প্রেমের জায়গায় কিছুটা বাধা বিপত্তি কেটে যেতে পারে। বিবাহের প্রস্তাবের জন্য আজকের দিনটা শুভ। হঠাৎ কোনও আয় প্রাপ্তি হতে পারে।

তুলাঃ বাইরের কেউ খারাপ ব্যবহার করতে পারে। কোনও মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেমের জায়গায় আনন্দ বাড়তে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ হতে পারে।

বৃশ্চিকঃ সকাল থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসার জায়গায় লাভের পরিমান বাড়তে চলেছে। কোনও স্থান থেকে অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

ধনুঃ সারাদিন কোন বিষয়ে বারবার খরচ হতে পারে। টাকা ধার দেওয়া থেকে এড়িয়ে চলাই শ্রেয়। সকলে মিলে কোথাও ভ্রমণের জায়গায় যেতে পারেন। অফিসের বসের কাছে অপমানিত হতে পারেন ।

মকরঃ উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য ভালো কাজ পেতে পারেন। ব্যবসার কাজে কোনও ত্রুটি হতে পারে। প্রেমের জায়গায় নতুন মোড় আসবে। ঋণ পরিশোধের জন্য ভালো দিন আজ।

কুম্ভঃ প্রেমিকার সঙ্গে মনোমালিন্য দেখা দিতে পারে আজ। সহকর্মীরা আপনার কাজে সাহায্য করবে। যাত্রাযোগ শুভ।  গুপ্ত শত্রুর সংখ্যা বাড়তে পারে আজ।

মীনঃ ব্যবসার ক্ষেত্রে ভালো যোগাযোগ তৈরি হতে পারে। শরীর স্বাস্থ্য একটু খারাপ হতে পারে। বাড়ির কাছাকাছি ভ্রমণের পরিকল্পনা হতে পারে। অফিসে কাজের প্রচণ্ড চাপ বাড়বে, এর জন্য প্রস্তুত থাকুন।