লা-লিগায় মেসির হ্যাট্রিক
লা-লিগায় মেসির হ্যাট্রিক -এ জয়ে ফিরল বার্সেলোনা

দ্য পিপল ডেস্কঃ শনিবার লা-লিগায় মেসির হ্যাট্রিক -এ ভর করে সেল্টা ভিগো বিরুদ্ধে ৪-১ ব্যবধানে জয় পেল বার্সেলোনা। একই দিনে ইবারের বিপক্ষে ৪-০ গোলে বড় ব্যবধানে জয় পায় রিয়াল মাদ্রিদ

 পরপর দুটি ম্যাচে জয় পায়নি বার্সা। যার জেরে ক্ষোভ, অসন্তোষ দেখা দিয়েছে দর্শকদের মধ্যেও। খেলোয়াড়দের পারফর্মেন্স নিয়ে সমালোচনা করেছেন সতীর্থরাও। প্রশ্ন উঠতে শুরু করেছিল সুয়ারেজ, গ্রিজম্যানদের হেডস্যার ভালভার্দের ভবিষ্যৎ নিয়ে।

লা-লিগায় মেসির হ্যাট্রিক, ৩ গোলের ব্যবধানে বার্সার জয়

এদিন ক্যাম্প নিউ-তে প্রথম থেকেই জয়ের উদ্দেশ্য নেমেছিল বার্সেলানো। শুরু থেকেই বেশ আক্রমণাত্মক হয়ে ওঠেন সুয়ারেজ, গ্রিজম্যান এবং মেসি। 

 প্রথম ২০ মিনিটে বিপক্ষের বক্সে একের পর এক আক্রমণ শানিয়েছে তিন জনের জুটি। তারই ফল হিসেবে ম্যাচের ২৩ মিনিটে পেনাল্টি পায় বার্সেলোনা। সেই পেনাল্টি থেকেই গোল করে দলকে এগিয়ে দেন লিওনেল মেসি। 

আরও পড়ুনঃ অঘটনের ফুটবল সপ্তাহ, লজ্জার হার বায়ার্ন-বার্সার

এরপর প্রথমার্ধের অতিরিক্ত সময় ও দ্বিতীয়ার্ধের শুরুতে জোড়া ম্যাজিকাল ফ্রিকিকের মাধ্যমে ৩৪তম হ্যাট্রিক করেন বার্সেলোনা অধিনায়ক। এই হ্যাট্রিকের সঙ্গে মেসি স্পর্শ করলেন জুভেন্তাস তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। এদিন একটি গোল করেন সার্জিয়ো বুসখেটসও।

লা-লিগায় মেসির হ্যাট্রিক
লা-লিগায় মেসির হ্যাট্রিক -এ জয়ে ফিরল বার্সেলোনা

  অন্যদিকে, করিম বেঞ্জিমার জোড়া গোলে ভর করে ৪-০ গোলে বড় জয় পায় রিয়াল মাদ্রিদ। যদিও এ ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়ে গিয়েছিল প্রথম ৩০ মিনিটে। প্রথম আধঘণ্টার মধ্যেই এসেছিল তিনটে গোল। তার মধ্যে দুটিই পেনাল্টিতে। ৬১ মিনিটে শেষ গোল করেন মিড ফিল্ডার ভালভার্দে।

 দ্বিতীয় দফায় ফিরে এসে এদিনের ম্যাচ নিয়ে ১১ টা ম্যাচের মধ্যে মাত্র তিনটি ম্যাচ জয় পেয়েছেন রিয়াল বস জিনেদিন জিদান।   

 লা-লিগায় মেসির হ্যাট্রিক -এ লিগ টেবিলের শীর্ষে কাতালনিয়া ক্লাব

লা-লিগায় রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার দুই বড় দলের জয়ের পর লিগ টেবিলের কোনও পরিবর্তন হয়নি। দুটি দলের সমসংখ্যক পয়েন্ট হলেও, গোলের সংখ্যার ব্যবধানে লিগ টেবিলের শীর্ষে রয়েছে বার্সেলোনা। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here