দ্য পিপল ডেস্ক: ফের বন্ধ ২টি ধারাবাহিকের শুটিং। জি বাংলা ও স্টার জলসা দুটি চ্যানেলের অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রাণি রাসমনি’ ও ‘দেবী চৌধুরানি’ শুটিং আবার বন্ধ হল। 

প্রযোজক সুব্রত রায়ের প্রযোজনায় চলছিল ‘করুণাময়ী রাণি রাসমনি’ ও ‘দেবী চৌধুরানি’  দুটি সিরিয়াল। বেশ কিছুদিন ধরেই বকেয়া অর্থ পাওয়া নিয়ে সমস্যা চলছিল টলিপাড়ায়। পারিশ্রমিকের টাকা ঠিক সময়ে দিয়ে দেওয়া হবে বলে আশ্বাস দেওয়া হয়। সেই কথা মতো ২৯ আগস্ট  শুটিং ফ্লোরে ফেরেন সিরিয়ালের সকল কলাকুশলীরা। কিন্তু দিনের পর দিন কেটে গেলেও সেই প্রাপ্য টাকা না পেয়ে ধর্মঘট শুরু করে টেকনিশিয়ান থেকে ক্যামেরা পার্সেনরা।         

ক্যামেরা পার্সেন ও টেকনিশিয়ানদের অভিযোগ, সম্প্রতি সুব্রত রায়ের প্রোডাকশান থেকে তাঁদেরকে একটি চেক দেওয়া হয়। কিন্তু ব্যাংকে গিয়ে চেক ভাঙাতে গেলে চেকটি বাউন্স হয়ে যায়। ব্যাংক থেকে ফিরে এসে ক্যামেরা পার্সেন ও টেকনিশিয়ানরা ক্ষোভে ফেটে পড়েন। শুটিং বন্ধ  রাখা হয়েছে ২টি ধারাবাহিকের। ফলে, শুক্রবার থেকে দিন ও রাতের কোনও শিফটে শুটিং হয়নি।  

জানা গিয়েছে, বকেয়া পারিশ্রমিক না মেটানো পর্যন্ত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুটিং বন্ধ থাকায় দুটি সিরিয়ালের পুরনো পর্ব সম্প্রচার করবে চ্যানেল কর্তৃপক্ষ। ঠিক কবে থেকে আবার শুটিং শুরু হবে এই বিষয়ে নিশ্চিত করে কিছুই জানা যায়নি। 

প্রযোজক সুব্রত রায় জানিয়েছেন, মঙ্গলবারের মধ্যে প্রত্যেকের বকেয়া টাকা মিটিয়ে দেওয়া হবে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here