দ্য পিপল ডেস্ক : প্রতিদিনই রেকর্ড সংখ্যক হারে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সুস্থও হচ্ছেন অনেকে। কিন্তু এবার করোনা রোগী নিখোঁজের সংখ্যাও রেকর্ড গড়ল গাজীপুরে।


উত্তর প্রদেশের গাজীপুর থেকে ৪০ জনেরও বেশি করোনা রোগী নিখোঁজ।


প্রশাসনের তরফে জানানো হচ্ছে, যে সকল রোগীরা তাঁদের সোয়াব টেস্টের জন্য ল্যাবে এসেছিলেন তাঁরা সেখানে তাঁদের ভুল মোবাইল নম্বর ঠিকানা দিয়েছিল।


এদিন চিফ মেডিকেল অফিসার কে কে ভার্মা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে চিঠিতে জানায় উত্তরপ্রদেশের গাজীপুর ল্যাবে যারা এসেছিলেন, তাঁরা সবাই কোভিড পজিটিভ।


কিন্তু নমুনা জমা দেওয়ার সময় তাঁরা তাঁদের ঠিকানা ভুল দিয়েছিলেন, তাই তাদেরকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি।


এসিএমও এর চিকিৎসক ডা, কে কে ভার্মা জানান, নিখোঁজদের দেওয়া ঠিকানা অনুযায়ী তাঁদের পাওয়া যায়নি। তাই তিনি তাঁদের ট্র্যাকিং করা দাবি জানাচ্ছেন।


সূত্রের খবর গত ১৫ দিন ধরেই বেশ কিছু কোভিড ১৯ রোগীদের খুঁজে পাওয়া যাচ্ছে না। এই রোগীদের সংখ্যাটা ৪০ ছোঁয়ার পরই জেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিয়ে চিন্তিত হয়েছেন।


এখনও পর্যন্ত উত্তরপ্রদেশের গাজীপুরে কোভিড ১৯ এ ৫০৫ জন আক্রান্ত এবং ১০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তবে এই ঘটনা চিন্তা বাড়াচ্ছে প্রশাসনের।

এত জন করোনা রোগী নিজেরা আলাদা না থেকে যদি সাধারণের ভিড়ে মিশে যান তাহলে তাদের থেকে অনেক মানুষের সংক্রমিত হওয়ার আশঙ্কা থেকেই যাচ্ছে।

অন্যদিকে ভুল ঠিকানা দেওয়ায় এদের চিহ্নিত করাও সম্ভব হচ্ছে না।