দ্য পিপল ডেস্ক: ২১ অগাস্ট থেকে টানা চার দিন চলবে উত্তরবঙ্গ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব । শিলিগুড়িতে হবে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। শিলিগুড়ির দীনবন্ধু মঞ্চ, রবীন্দ্র ভবন, নিউ সিনেমা হলে দেশি ও বিদেশি ছবি মিলিয়ে মোট ৩৬ টি ছবি দেখানো হবে। এছাড়া থাকছে ২৪টি শর্ট ফিল্ম।

আমাদের WHATSAPP গ্রুপে যুক্ত হতে ক্লিক করুন: Whatsapp

ফিল্ম ফেডারেশনের অন্যতম জনপ্রিয় মুখ টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা জানান, “ছোট শহরে ফিল্ম ফেডারেশনের এই উদ্যোগ একেবারে প্রশংসনীয়। চলচ্চিত্র উৎসবে আসবেন অনেক পরিচালক ও প্রযোজক। উপস্থিত থাকবেন বলিউড অভিনেতা রণধীর কাপুর। চলচ্চিত্র উৎসব ও পরিচালকদের নিয়ে উত্তরবঙ্গে প্রমোশন করা হবে। ২২ অগাস্ট টপ মডেলদের নিয়ে থাকছে র‍্যাম্প শো। রণধীর কাপুর ছাড়া বাকী যারা আসবেন তাঁদের ঘুরিয়ে দেখানো হবে উত্তরবঙ্গের অপরূপ শোভায় মোড়া প্রকৃতির সুন্দর দৃশ্য।  

ফেডারেশনের কর্তারা জানান, নতুন করে ছবি বানানোর জন্য রাজ্য সরকার যদি সাহায্যের হাত  বাড়ায় তাহলে আরও বেশি প্রযোজক এখানে কাজ করতে আগ্রহী হবেন।  

অনুষ্ঠানে উপস্থিত পর্যটন মন্ত্রী গৌতম দেব বলেন, “চলচ্চিত্র উৎসবকে এগিয়ে নিয়ে যেতে আমরা  আমাদের সাধ্যমতো সাহায্য করছি। অনেক নামী-দামি পরিচালক ও প্রযোজকরা আসবেন। তাঁদের উত্তরবঙ্গের অনেক এলাকা ঘুরিয়ে দেখানো হবে। আগামীদিনে ছবি বানানোর জন্য পরিচালক ও প্রযোজকরা  উত্তরবঙ্গের লোকেশানকে বেছে নেবেন বলেই আশা রাখছি।”