দ্য পিপল ডেস্কঃ বুধবার দুপুরে বিজেপির পরিবর্তন যাত্রার সুসজ্জিত রথের কনভয়ে ক্যানিংয়ের হেড়োভাঙ্গায় আসেন বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গাঙ্গুলী।অল্প কয়েক মিনিটের জন্য দাঁড়িয়েছিলেন।সেখানে তিনি বলেন বাংলায় নিশ্চিত ভাবে পরিবর্তন হবেই হবে। আপনার তৃণমূল কিংবা বিজেপি যাকেই ভোট দিন।

শান্তিপূর্ণ ভাবে নিজের ভোট নিজেই দিন। পরিবর্তন যাত্রার সুসজ্জিত রথে তৃণমূল কংগ্রেস কে কড়া ভাবে আক্রমণ করে বিজেপি কর্মী সমর্থকদের উদ্দেশ্যে জানালেন এবার বাংলায় পরিবর্তন হবেই হবে।কেউ রোধ করতে পারবে না।কোন সন্দেহ নেই।

তিনি আরো বলেন “রাজ্যের মুখ্যমন্ত্রী বিগত ২০১১ সালে যে পরিবর্তনের ডাক দিয়েছিলেন তাঁর কথা বিশ্বাস করে এ রাজ্যের সাধারণ মানুষ পরিবর্তন এনেছিলেন।বর্তমানে সেই পরিবর্তন থেকে সাধারণ মানুষ আবারও পরিত্রাণ পেতে চাইছে।মমতা দিদির আর মমতা নেই।তিনি মা-মাটি-মানুষ নিয়ে রাজনীতি করছেন।মা আর রাজ্যের সাধারণ মানুষ তাঁর থেকে দূরে সরে গিয়েছে।তাঁকে এখন মাটি উৎসব করতে হচ্ছে।রাম কে মানব অবতারে আমরা পুজো করি।আর জয়শ্রী রাম বললে উনি রেগে যাচ্ছে।সাধারণ মানুষ জয়শ্রী রাম বলেছেন আর দিদিমণি ক্ষেপে আগুন হয়ে সরে যাচ্ছেন। আর সেই কারণে সাধারণ মানুষও নদীর স্রোতের মতো সরতে শুরু করেছে।ফলে বাংলায় প্রলয় ঘটবেই।

সাধারণ মানুষ বিজেপি কে ভোট দিয়েই বাংলায় পরিবর্তনের পরিবর্তন করার জন্য চাতকের মতো অপেক্ষা করছে।পিসি ভাইপোর সম্পর্কটা অত্যন্ত মধুর। ভাইপো কে ? কেউ কিন্তু কোন নাম বলছেন না। আর পিসি তেলে বেগুনে জ্বলে যাচ্ছে।

তিনি আরো বলেন বাংলায় আর কোন রকম অন্যায় অত্যাচার হতে দেবো না। যদি কে অন্যায় করে তার শাস্তি পেতেই হবে।অন্যায় সহ্য করতে করতে সাধারণ মানুষ আজ জর্জরিত। তাঁরাই পরিবর্তন চাইছেন। আর নয় অন্যায় বলছেন। ফলে অন্যায় অত্যাচার হলে বিজেপি সহঐ করবে না। বিজেপি সাধারণ মানুষকে নিরাপত্তা দিতে জানে এবং সুরক্ষা দেওয়ার জন্য বদ্ধ পরিকর।তিনি আরো বলেন যেখানে অন্যায় করতে দেখবে পুলিশ তাকে গ্রেফতার করবে। পুলিশ যা করেছ ঠিক করেছে।রাকেশ সিংয়ের গ্রেফতার প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা জানান বিজেপির রাজ্যসভার সংসদ রূপা গাঙ্গুলী। বুধবার দক্ষিন ২৪ পরগনার কুলতলী থেকে পরিবর্তন যাত্রা রথ বাসন্তীর পালবাড়িতে আসেন। যাত্রাপথে ক্যানিংয়েও বক্তব্য রাখেন রূপা গাঙ্গুলী। এরপর সভা করেন বাসন্তীর পাল বাড়িতেও।

তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআইয়ের হানার পাল্টা হিসাবে বিজেপি নেতা রাকেশ সিংয়ের এই গ্রেফতার কিনা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রূপা গাঙ্গুলী বলেন আমি জানিনা। চিনিও না।কে এই রাকেশ সিং। সিপিএম কংগ্রেস বিজেপি তৃণমূল বুঝিনা । যেখানে অন্যায় ভাবে সেখানে পুলিশ গ্রেফতার করবে।

তৃণমূল-বিজেপি যাকে খুশি ভোট দিন। বিজেপি ক্ষমতায় আসবেই। নিজের ভোট নিজে দিন। পশ্চিমবঙ্গে বিজেপি আসবে । পশ্চিমবঙ্গের মানুষের সুরক্ষার দায়িত্ব বিজেপির। বাংলায় অন্যায় করতে দেওয়া হবে না। অন্যায় দেখলেই মেনে নেওয়া হবে না। এদিন পরিবর্তন যাত্রার এই রথ নলিয়াখালি,সাতমুখী,ক্যানিং শহর হয়ে প্রত্যন্ত সুন্দরবনর বাসন্তীর পালবাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।পরিবর্তনের পরিবর্তন চেয়ে বিজেপির এই অভিনব রথ যাত্রা দেখের জন্য মাঠঘাট থেকে হাজার হাজার মানুষ তাদের কাজকর্ম ফেলে রেখে দৌড়ে আসেন। দৌড়ে আসেন ঘরের গৃহবধুরাও। তারা রাজ্য সভার সাংসদ রূপা গাঙ্গুলী কে লক্ষ্য করে পুষ্প বৃষ্টি করেন। পাশাপাশি উলু ও শঙ্খধ্বনি দিয়ে পরিবর্তন যাত্রার পথ কে প্রশস্ত করে দেন।

পরিবর্তন যাত্রার দীর্ঘ প্রায় ২৫ কিলোমিটার রাস্তায় এদিন বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা পূর্ব জেলার সভাপতি সুনীপ দাস,জেলা মহিলা মোর্চার সভানেত্রী মায়া বাগ,দিলীপ বৈদ্য,পবিত্র পাত্র,মোহন দাস,সঞ্জয় নায়েক,পার্থপ্রতিম চক্রবর্তী,রমেন মন্ডল সহ অন্যান্যরা।

4 COMMENTS

Comments are closed.